Breaking

Thursday, January 10

বন্ধু আমার বন্ধু

বন্ধু আমার বন্ধু

পৃথিবীটা খুব একটি জটিল জাইগা। চারিদিকে মিথ্যার চাদর বিছানো। ওটা কে খুঁজে বের করা খুবই কষ্টদায়ক। বন্ধু কথাটি ছোট হলো কিন্তু এটা মধ্যে লুকিয়ে আছে বিশাল আকাশের সমান এক টুকরো ভালোবাসা । আসলে সত্যিকার অর্থে আমরা প্রতিটি পদক্ষেপে আমরা কখনো একা নয়। চলার পথের রাস্তাগুলো বন্ধু ছাড়া চলা একেবারে অসম্ভব।  সত্যিকার অর্থে বন্ধু শব্দটি বুঝাই যে, বিপদে কখনো বন্ধুর পরিচয় নয়। সবার জীবনে ভাল বন্ধু মেলে না, তৈরী করে নিতে হয়।

প্রকৃত বন্ধুত্ব কখনো হারায় না বেঁচে থাকে চিরকাল  হৃদয়ের মাঝে । বন্ধু মানে উজান  তীরের ঢেউ..... সোনার তীরে বায়েআনা মন খারাপের অন্ধকারে একটু খুশির হাওয়া,বন্ধু মানে হৃদয় জুড়ে ভালবাসার, বন্ধু মানেই গানের সুর বৃষ্টিতে ভেজা...। কখনো অল্প দিনের পরিচয়ে কখনো বন্ধুত্ব গভীর হয় না। দীর্ঘদিন ধরে যে আমার সুখে-দুঃখে পাশে ছিল সেই কী প্রকৃত বন্ধু? না- কোনো একটা কারণে অল্প দিনের চেনা সেই মানুষই হয়ে যেতে পারে সারা জীবনের প্রিয় বন্ধু। বন্ধু মানে  দুষ্টুমি....বন্ধু মানে একটু আড্ডা... বন্ধু মানে মনের কথা... বন্ধু মানে হালকা একটু রাগ.... বন্ধু মানে খাওয়াতে অজুহাত..... বন্ধু মানে ভাই তুমি আমার... বন্ধু মানে কি হয়েছে বল...বন্ধু মানে  মেয়ে দেখতে যাব.... আমার সাথে চল... বন্ধু মানে রাগ করিস না আমি কি তোর পর...
প্রিয় বন্ধু আমার......... {মনির }{সামিউল}{ আরিফ }{আল -আমিন }{সজীব}{ মেহেদী}

No comments:

Post a Comment